নিজ শিশু পুত্রকে আছড়ে মারলো বাবা

নিজ শিশু পুত্রকে আছড়ে মারলো বাবা

শেয়ার করুন

satkhira deadএম কামরুজ্জামান,সাতক্ষীরা :

নিজের সাত মাস বয়সী ছেলেকে টিউবওয়েলের সাথে আছাড় মেরে হত্যা করেছে পাষণ্ড বাবা। সোমবার বেলা ২টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের হাওয়ালভাংগী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম জুনায়েদ। সে আটুলিয়া গ্রামের বাসিন্দা কাদের আলীর ছেলে।

স্থানীয়রা জানান, আটুলিয়া গ্রামের বাসিন্দা কাদের আলী তার শ্বশুর বাড়ী হাওয়ালভাংগীতে বেড়াতে আসে। দুপুরের দিকে তার ছেলে তার কোলে ছিলো। এ সময় বাড়ির লোকজন কেউ বুঝতে পারেনি যে কাদের তার স্মৃতি শক্তি হারিয়ে ফেলেছে। হঠাৎ উন্মাদ হয়ে কাদের আলী বাড়ীতে থাকা টিউবওয়েলের সাথে তার ছেলেকে সজোরে আছাড় মারে। দ্বিতীয় বার আবারও সজোরে আছাড় মারলে ছেলেটির নাক মুখ দিয়ে রক্ত বের হতে শুরু করে। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা শিশু বাচ্চাকে নিয়ে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

শ্যামনগর স্বাস্থ্য কমপেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শাকির হোসেন বলেন, জরুরী বিভাগে বাচ্চাটিকে নিয়ে আসার পর তার অবস্থা আশংকাজনক হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। পরবর্তীতে জেনেছি বাচ্চাটি রাস্তায় মারা গেছে।

তিনি আরো জানান, বাচ্চাটিকে হাসপাতালে তার মা-বাবা কেউ নিয়ে আসেনি। পরিবারের অন্য সদস্যরা এনেছিলো।
এ বিষয়ে শ্যামগনর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আব্দুল মান্নান বলেন, ঘটনাটি এখনো কেউ আমাকে জানায়নি। তবে খোঁজখবর নেওয়া হচ্ছে। অমানবিক এমন ঘটনার আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।