নিখোঁজের ২০ দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের ২০ দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

শেয়ার করুন

শরীয়তপুর প্রতিনিধি, শরীয়তপুর প্রতিনিধি :

শরীয়তপুর সদর উপজেলার নরবালাখানা গ্রামের একটি ডোবা থেকে বৃহস্পতিবার দুপুরে মোকছেদুল আলম ছৈয়াল (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে ওই গ্রামের মুক্তিযোদ্ধা জোনাবালী ছৈয়ালের ছেলে। গত ১৪ এপ্রিল থেকে ওই যুবক নিখোঁজ ছিল। নিখোঁজের ঘটনায় শরীয়তপুর সদরের পালং মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল পরিবারের পক্ষ থেকে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানা সূত্র জানায়, শরীয়তপুর সদর উপজেলার নরবালাখানা গ্রামের জোনাবালী ছৈয়ালের ছেলে মোকছেদুল আলম নছিমন চালিয়ে গাছ ক্রয়-বিক্রির কাজ করতেন। গত ১৪ এপ্রিল রাতে একই উপজেলার কোটাপারা গ্রামের শ্বশুর বাড়ি থেকে ফেরার পথে ওই যুবক নিখোঁজ হন। পরিবারের সদস্যরা তাকে কোথায়ও খুঁজে না পেয়ে পরের দিন পালং মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বৃহস্পতিবার দুপুরে গ্রামবাসী মোকছেদুলের বাড়ির ২০০ মিটার দুরে ডোবার মধ্যে একটি মানবদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করলে পরিবারের সদস্যরা সেটা মোকছেদুলের মরদেহ বলে সনাক্ত করেন। ওই মরদেহটি ছিল অর্ধগলিত।

বৃহস্পতিবার নরবালাখানা গ্রামে গিয়ে দেখা যায়, পুলিশ লাশ উদ্ধার করছেন। দুর্গন্ধে কোন মানুষ কাছে যেতে পারছেনা। পরিবারের সদস্যরা বিলাপ করছেন। খবর পেয়ে স্বজনরা ছুটে এসেছেন। স্বজনদের সাথে মোকছেদুলের আট বছর ও পাঁচ বছর বয়সি দুই শিশু পুত্রও কাঁদছে। গ্রামের মানুষ তাদের সান্ত্বনা দেয়ার চেষ্টা করছেন।

মোকছেদুল আলমের বাবা জোনাবালী ছৈয়াল বলেন, আমি গরিব মানুষ, গ্রাম পুলিশের কাজ করে মানুষের সেবা করেছি। আমার পরিবারের সাথে কারও কোন বিরোধ নেই। কারা আমার ছেলেকে হত্যা করল?

মোকছেদুলের স্ত্রী রেহানা বেগম বিলাপ করতে করতে বলছিলেন আমার স্বামীতো কারো কোন ক্ষতি করেনাই,কে আমাকে বিধবা করল,আমার সন্তান দের এতিম করল। শিশু সন্তানদের নিয়ে আমি এখন কোথায় যাবো।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন,মোকছেদুল নিখোঁজ হওয়ার পর জিডি করা হয়। তাকে খুঁজে বের করতে অনেক চেষ্টা করা হয়েছিল। বৃহস্পতিবার তাদের বাড়ির কাছ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। কারা তার হত্যাকাণ্ডের সাথে জড়িত তা তদন্ত করা হবে। দ্রুত অপরাধীদের গ্রেপ্তার করা হবে।