নারায়ণগঞ্জে শিশু রমজানকে অপহরণের পর হত্যার ঘটনায় ৩ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জে শিশু রমজানকে অপহরণের পর হত্যার ঘটনায় ৩ জনের যাবজ্জীবন

শেয়ার করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মুক্তিপণের দাবিতে শিশু রমজান সিকদারকে অপহরণের পর হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ৩ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

একইসঙ্গে লাশ গুমের অভিযোগে আদালত প্রত্যেক আসামিকে ৭ বছর করে কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করেছে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মিয়াজী শহীদুল আলম চৌধুরী আসামিদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন: হামিদুল হক, তার বোন আফরোজা ও ফুফাতো ভাই মো. রিপন। ২০১৩ সালের ৭ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার ইসমাঈল হোসেনের ছেলে দ্বিতীয় শ্রেণীর ছাত্র রমজান সিকদারকে ভাড়াটিয়া হামিদুল হক, রিপন ও আফরোজা কৌশলে শেরপুর জেলার নকলা এলাকায় অপহরণ করে নিয়ে যায়।

পরে তারা মুঠোফোনে রমজান সিকদারের বাবা ইসমাইলের কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের দাবিকৃত টাকা না দেয়ায় আসামিরা রমজান সিকদারকে গলাটিপে হত্যার পর মৃতদেহ গুম করে ফেলে। এ ঘটনায় শিশু রমজান সিকদারের মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। পরে পুলিশ তদন্ত করে ওই আসামিদের গ্রেপ্তার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী শেরপুরের নকলায় চাপা ঝুড়ি সেতু এলাকা থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।