দৌলতপুরে আড়াই বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

দৌলতপুরে আড়াই বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

শেয়ার করুন

শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে আড়াই বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। পুলিশ ধর্ষককে আটক করেছে। উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের ফারাকপুর হিসনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার দুপুরে ফারাকপুর হিসনাপাড়া গ্রামের শামীম হোসেনের আড়াই বছরের শিশু কন্যা ছাপিয়া খাতুন ছিনহাকে একই এলাকার প্রতিবেশী তালেব ব্যাপারী (৪৫) খাবার স্যালাইন দেওয়ার কথা বলে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি শুরু করলে লম্পট তালেব ব্যাপরী তাকে বাড়ি পাঠিয়ে দিয়ে নিজে পালিয়ে যায়।

শিশুটির বাড়ির লোকজন শিশুটিকে বিবস্ত্র ও শরীরের বিভিন্ন স্থানে ধর্ষণ কর্মকান্ডের আলামত দেখতে পেয়ে তার কাছে জানতে চাইলে শিশুটি তালেব ব্যাপরীর কথা জানায়। পরে বাড়ির লোকজন তালেব ব্যাপারীকে তার বাড়িতে সন্ধান করলে তাকে না পেয়ে দৌলতপুর থানায় ধর্ষণের অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আল্লাররদর্গা পশুহাট থেকে লম্পট তালেব ব্যাপরীকে আটক করে জিঞ্জাসাবাদ করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে।

এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে আজ রোববার সকালে শিশুটিকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

এবিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, এমন অভিযোড়েগর ভিত্তিতে আসামীকে আটক করা হয়েছে এবং শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য কুষ্টিয়ায় প্রেরণ করা হয়েছে।