‘দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত রয়েছে’

‘দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত রয়েছে’

শেয়ার করুন

সাভার প্রতিনিধি :

বর্তমান সময়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত রয়েছে এই মন্ত্রণালয়ে কেউ দুর্নীতি করতে পারবে না বলে মন্তব্য করেছেন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

শুক্রবার দুপুরে সাভারের ব্যাংক কলোনী এলাকায় টাঙ্গাইল ক্যাডেট একাডেমিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় এসময় আরও বলেন আমি দায়িত্ব নেওয়ার পর থেকে এই মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত রয়েছে এখানে কেউ দুর্নীতি করতে পারেনি ভবিষৎ কেই দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সতর্তা ও স্বচ্ছতা দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ায় বর্তমান সরকারের মুল লক্ষ দেশে বর্তমানে শান্তি পূর্ণ অবস্থা বিরাজ করছে কোথাও কোন সন্ত্রাসী চাঁদাবাজি নেই বলেও বলেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান,সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা,টাঙ্গাইল ক্যাডেট একাডেমিক স্কুলের প্রতিষ্ঠা প্রধান শিক্ষক শরিফুজ্জামান শাওনসহ আরো অনেকে।