দুই সপ্তাহেও গ্রেপ্তার হয়নি ধর্ষক, মামলা তুলে নিতে নির্যাতিতার পরিবারকে হুমকি

দুই সপ্তাহেও গ্রেপ্তার হয়নি ধর্ষক, মামলা তুলে নিতে নির্যাতিতার পরিবারকে হুমকি

শেয়ার করুন

হবিগঞ্জহবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের চুনারুঘাটে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। দুই সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি ধর্ষক ও তার সহযোগীদের। বরং তারা মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের।

১৭ সেপ্টেম্বরের ঘটনা। সকালে উপজেলা সদরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিল কিশোরী মেয়েটি। হবিগঞ্জের চুনারুঘাটের মিরাশী ইউনিয়নে বাবা-মায়ের সঙ্গে বাস করত সে। বয়স বড়জোর ১৫-১৬। মেয়েটি সিএনজি অটোরিকশায় উঠলে, তাতে থাকা ৩ বখাটে, তাকে জোর করে নামিয়ে, নালমুখ বাজারের পাশে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে কিশোরী মেয়েটিকে ধর্ষণ করে মোজাহিদ মিয়া নামের এক যুবক। এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতিও দেখায় ধর্ষক মোজাহিদ।

পরে নালমুখ বাজারে এসে কাঁদতে থাকলে, মেয়ের বাড়িতে খবর দেয় স্থানীয়রা। পরিবারের সদস্যরা থানায় অভিযোগ করলে, ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরদিন ধর্ষক মোজাহিদ মিয়া এবং তার দুই সহযোগী রতনপুর গ্রামের শুভ মিয়া ও বিশ্বাস মিয়ার নাম উল্লেখ করে ৩ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় ধর্ষণ মামলা করে নির্যাতিতা।

ঘটনার পর দু’সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। অথচ তারা প্রকাশ্যেই ঘোরাফেরা করছে। হত্যা ও বাড়ি ছাড়ার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ নির্যাতিতার পরিবারের। তারা চান নিরাপত্তা আর সুষ্ঠু বিচার।