দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আমিন-তহিদুল প্যানেলের নিরঙ্কুশ বিজয়

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আমিন-তহিদুল প্যানেলের নিরঙ্কুশ বিজয়

শেয়ার করুন

Dinajpur
।। হুমায়ুন কবীর, দিনাজপুর ।।
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৮ সনের বার্ষিক নির্বাচনে সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদ মনোনিত মোঃ একরামুল আমিন- মোঃ তহিদুল হক সরকার প্যানেল বিপুল ভোটের ব্যবধানে বিজয় অর্জন করেছেন। ১৫টি পদের মধ্যে ১৫টিতেই বিজয় অর্জন করেছেন।
সভাপতি পদে মোঃ একরামুল আমি ২৮৮ ভোট বিজয়ী হয়েছেন। সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন মোঃ নুরুল ইসলাম-৪ প্রাপ্ত ভোট ২৬৬ ও মোঃ মেহবুব হাসান চৌধুরী লিটন প্রাপ্ত ভোট ২৮২। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মোঃ তহিদুল হক সরকার প্রাপ্ত ভোট ২৮৪। সহ-সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মোঃ সাইফুল ইসলাম-২, প্রাপ্ত ভোট ২৩৫ ও ইদ্রোজিৎ কুমার রায় (অনিক) প্রাপ্ত ভোট ২৪১। কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছেন রনি চন্দ্র রায় প্রাপ্ত ভোট ২৩২। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিজয় হয়েছেন মোছাঃ সাহিমা সুলতানা (হীরা) প্রাপ্ত ভোট ২৪৩। সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আলহাজ¦ মোঃ মিজানুর রহমান প্রাপ্ত ভোট ২৬২। পাঠাগার সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মোঃ কামরুল হাসান-১ প্রাপ্ত ভোট ৩০২। এবং নির্বাহী সদস্য পদে ৫ জন বিজয়ী হয়েছেন। তারা হলেন-মোঃ আবুল কালাম আজাদ-৫ প্রাপ্ত ভোট ২৬৪, মোঃ মাসুদ রানা-২ প্রাপ্ত ভোট ২৮২, মোঃ সাদিব বিন গোলাম নাসের প্রাপ্ত ভোট ৩১৫, মোছাঃ সাবিনা ইয়াসমিন-২ প্রাপ্ত ভোট ২৩৮ ও মোঃ সাদেকুজ্জামান সাগর প্রাপ্ত ভোট ২০৪। ওই প্যানেল থেকে সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হয়েছে নির্বাহী সদস্য সাদিব বিন গোলাম নাসের। তিনি পেয়েছেন ৩১৫ ভোট। আর দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন পাঠাগার সম্পাদক মোঃ কামরুল হাসান-১। তাঁর প্রাপ্ত ভোট ৩০২টি।
গত শনিবার সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পুরিবেশে নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৪৮৭ জন ভোটারের মধ্যে ৪৭২ ভোটার ভোট প্রদান করেন। ভোটগ্রহণের পর গননা শেষে রাত ১০টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন। নির্বাচনে একটি স্বতন্ত্রসহ আমিন-তহিদুল ও মাজহার-সাইফুল দুটি প্যানেল প্রতিদ্ব›িদ্বতা করে।