দিনভর বন্ধ টাঙ্গাইলের ৫০ পেট্রোল পাম্প

দিনভর বন্ধ টাঙ্গাইলের ৫০ পেট্রোল পাম্প

শেয়ার করুন

টাঙ্গাইল

টাঙ্গাইল প্রতিনিধি:

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে পেট্রোল পাম্প মালিক সমিতি ১২ দফা দাবিতে টাঙ্গাইলের সকল পেট্রোল পাম্প বন্ধ রয়েছে।

রোববার সকাল ৬টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পেট্রোল পাম্পগুলোতে পেট্রোল না পেয়ে রাস্তায় চলাচলকারী অনেক যানবাহনই ভোগান্তিতে পড়তে দেখা গেছে।

টাঙ্গাইল পেট্রোল পাম্প মালিক সমিতির সভাপতি এস.এম বাদশা জানান, সড়ক ও জনপথ অধিদপ্তরের ইজারা মাশুল অস্বাভাবিক হারে বৃদ্ধি সিদ্ধান্ত বাতিল ও তেল বিক্রির কমিশন বৃদ্ধিসহ ১২ দফা দাবিতে টাঙ্গাইলের ৫০টি পেট্রোল পাম্প বন্ধ রাখা হয়েছে। তাদের দাবি মেনে না নিলে কেন্দ্র থেকে আরও কঠোর আন্দোলনের কর্মসুচি দেয়া হবে। টাঙ্গাইল পেট্রোল পাম্প মালিক সমিতি সেই কর্মসুচি যথাযথভাবে পালন করবে বলেও জানান তিনি।

টাঙ্গাইল পেট্রোল পাম্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. আব্দুল হামিদ বলেন, ‘কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের সকল পেট্রোল পাম্পে এক যোগে সকাল ৬টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পেট্রোল পাম্প ও ট্যাংক লরীর মাধ্যমে তেলের উত্তোলন, পরিবহন, বিক্রয় ও বিপনন বন্ধ রয়েছে। আমাদের যৌক্তিক দাবি মেনে নেয়ার জন্য সরকারের কাছে অনুরোধ জানাই।’

এ সময় আরও উপস্থিত ছিলেন, টাঙ্গাইল পেট্রোল পাম্প মালিক সমিতির উপদেষ্টা এসএম শাহিন, আব্দুস সবুর মিয়া, কার্যকরী সদস্য ফজলুল হক, শামসুজ্জামান সজিব, শফিকুল ইসলাম ও নাজমুল আহসান প্রমুখ।