তোফায়েল আহমেদ এর সুস্থতা কামনায় ভোলা জেলা ও উপজেলা আ’লীগের দোয়া মাহফিল...

তোফায়েল আহমেদ এর সুস্থতা কামনায় ভোলা জেলা ও উপজেলা আ’লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুন

tofail-ahmed-1630679215680

।। ভোলা প্রতিনিধি।।
ভোলায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। শনিবার সকালে ভোলা জেলা পরিষদ হলরুমে ভোলা জেলা ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠানে টেলিকনফারেন্সে তোফায়েল আহমেদ ভোলাবাসীর কাছে দোয়া কামনা করেন। অনুষ্ঠানের শুরুতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোমিন টুলু তার সূচনা বক্তবে তোফায়েল আহমেদ ভালো আছেন এবং এখন শুধু বাম হাত ও পায়ে হালকা ব্যাথার থাকার কারনে থেরাপি চলছে। সকলের দোয়ায় শীগ্রই তিনি সুস্থ হয়ে আবার ভোলায় ফিরে আসবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

দোয়া অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বঙ্গবন্ধুর সাবেক রাজনেতিক সচিব বলেন, আমি দেশবাসী ও ভোলার মানুষের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আল্লাহর ইচ্ছেয় অন্য কোনো সমস্যা নেই ,পুরোনো হাতের পায়ের ব্যাথার কারনে থেরাপি চলেছে। সবাই আমার জন্য দোয়া করবেন। শীগ্রই সুস্থ হয়ে আপনাদের মাঝে আবার ভোলায় ফিরে আসবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন সাবেক ডাকসুর ভিপি তোফায়েল আহমেদ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আশরাফ হোসেন লাভু, এ্যাডভোকেট জুলফিকার আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদও উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনূছ মিয়া, সদও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি সজিবুল্লাহ নাজু, সম্পাদক আলী নেওয়াজ পলাশসহ পৌরসভার কমিশনার ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মৎসজীবিলীগ, তাতীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।