তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০

শেয়ার করুন

সড়ক দুর্ঘটনা road-accident-atn-times

এটিএন টাইমস ডেস্ক :

সারা দেশে আজ সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। তার মধ্যে, কেবল গাজীপুরের রাজেন্দ্রপুরে বাস-লেগুনা সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ৫ জন। এছাড়া ফেনীর দাগনভুঞাঁ ও পটুয়াখালীর গলাচিপায় ৫ জনের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে ঢাকা-কাপাসিয়া সড়কের হালডোবা এলাকায় গাজীপুরগামী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লেগুনার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর মারা যান আরো ৩ জন। নিহত ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মুন্সিগঞ্জের লক্ষীপুর গ্রামের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মিজানুর রহমান, সিরাজগঞ্জের তারাশ উপজেলার মো.নাজিম উদ্দিন, আব্দুস সামাদ ও রাতুল। আহত হন অন্তত ৮ জন। হতাহতরা লেগুনার যাত্রী ছিলেন।

ফেনীর দাগনভুঞাঁর দুধমুখা এলাকায়, দুপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশায় সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে নোয়াখালীর বসুরহাট উপজেলা কমপেক্সে নেয়ার পথে অটোরিকশার যাত্রী এক নারীর মৃত্যু হয়। আহত অপর ৫ যাত্রীকে ফেনী সদর হাসপাতালে পাঠানো হলে চালক এবং আহত শিশুকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ। তবে চালক পলাতক রয়েছে।

দুপুরে পটুয়াখালীর গলাচিপায় টমটম গাড়ি উল্টে ২ বালুশ্রমিক নিহত হন। আহত হয়েছেন আরো দুজন। তারা কাঁটাখালী মানিক চাঁদ মাদ্রাসায় বালি সরবরাহ করে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে।