তিন জেলায় বন্দুকযুদ্ধে নিহত চার

তিন জেলায় বন্দুকযুদ্ধে নিহত চার

শেয়ার করুন

বন্দুকযুদ্ধ gunfight-atn-times
এটিএন টাইমস ডেস্ক :

রাজবাড়ী, সিরাজগঞ্জ ও কুমিল্লায় আইনশৃঙ্খলাবাহিনীর সাথে কথিত বন্দুকযুদ্ধে ৪ জন নিহত হয়েছেন। এরমধ্যে রাজবাড়ীতে চরমপন্থী সদস্য ও বাকি ২ জেলায় ৩ ডাকাত মারা গেছেন।

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে লালন হালদার নামে একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি : সে জুলহাস বাহিনীর সদস্য। পুলিশ জানায়, রাত ৩টার দিকে পাংশা উপজেলার হাবাসপুরের স্লইসগেট চরমপন্থীদের মিটিং চলছে এরকম খবর শুনে সেখানে অভিযানে গেলে শুরু হয় গুলি বিনিময়। পরে গুলিবিদ্ধ লালনকে হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে একটা ওয়ান সুটার গান, একটা একনালা বন্দুক ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। লালনের বিরুদ্ধে হত্যাসহ চারটি মামলা আছে।

এদিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন নৌ-ডাকাত সর্দার হযরত আলী । র‌্যাব জানায়, গতরাত ২টার দিকে পাইকপাড়া শ্মসান ঘাট এলাকায়  ডাকাতির প্রস্তুতি নেয়া হচ্ছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। গুলি বিনিময়ের সময় মারা যান হযরত আলী। আহত হনর‌্যাবের ২ সদস্য। আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

এদিকে কুমিল্লার তিতাসে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দেশী-বিদেশী অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।