‘ড. কামাল ও বি চৌধুরীরা দেশকে সংবিধানের বাইরে ফেলে দেয়ার পাঁয়তারা করছে’

‘ড. কামাল ও বি চৌধুরীরা দেশকে সংবিধানের বাইরে ফেলে দেয়ার পাঁয়তারা করছে’

শেয়ার করুন

55555কুষ্টিয়া প্রতিনিধি :

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাতীয় ঐক্য’র নামে যে ঐক্য গঠিত হয়েছে তাদের দাবি বিশ্লেষন করলে দেখা যায় তারা নির্বাচনের জন্য নয়, বরং কিভাবে নির্বাচনকে বানচাল করা যায় তার একটা ফন্দি-ফিকিরের প্রস্তাব উত্থাপন করেছে। তারা বাংলাদেশকে সংবিধানের বাইরে ফেলে দেয়ার একটা পাঁয়তারা শুরু করেছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “জাতীয় ঐক্য জোট তৈরি হয়েছে জাতিকে জাতীয় সংকট থেকে মুক্ত করার জন্য” জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহবায়ক ড. কামাল হোসেনের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

“ফখরুলকে মাঝে রেখে ড. কামাল ও বি চৌধুরীর উল্লা রাজাকারের উল্লাস আখ্যায়িত করে ইনু বলেন, যারা সমারিক শাসন ও রাজাকারের দালালি করেছে এবং জঙ্গীর পক্ষে সমর্থন নিয়েছে তাদের সঙ্গে হঠাৎ করে কামাল হোসেন ও বি.চৌধুরীরা হাত মেলালো কি করে তা আমার বোধগম্য নয়।

তিনি বলেন, জামাতের নিবন্ধন থাকলো কি থাকলো না সেটা বড় কথা নয়, জামাত একটা আনুষ্ঠানিক ২০ দলীয় জোটের শরিক। কি এমন পরিস্থিতির পরিবর্তন ঘটলো যে জামাত ২০ দলীয় জোটে বহাল থাকা অবস্থায় কামাল হোসেন ও বি. চৌধুরী ফখরুল ইসলামকে মাঝখানে রেখে হাত নেড়ে উল¬াস প্রকাশ করেন। তিনি আরো বলেন, আমি মনে করি এই উল¬াস বাংলাদেশের বিরুদ্ধে,এই উল¬াস রাজাকারের হাসি। সুতরাং এই ঐক্যটা অপরাধীদের রক্ষার ঐক্য এবং সকল রাজাকার ও অপরাধীদের এক করার ঐক্য।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।