ডিবি পরিচয়ে তুলে নেয়ার ১৩ দিনেও স্বামীর খোঁজ পাননি নার্গিস

ডিবি পরিচয়ে তুলে নেয়ার ১৩ দিনেও স্বামীর খোঁজ পাননি নার্গিস

শেয়ার করুন
press-pic
নিখোঁজ স্বামীর সন্ধান চেয়ে নার্গিস আক্তারের সংবাদ সম্মেলন।

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নেয়ার ১৩ দিনেও স্বামী হাবু মণ্ডলের (৪৮) কোনও খোঁজ পাননি স্ত্রী নার্গিস আক্তার। এ ঘটনায় নার্গিস আক্তার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে পুলিশ তা নেয়নি বলেও সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন তিনি।

বৃহস্পতিবার দুপুর ১টায় নিজ বাড়ির আঙিনায় স্ত্রী নার্গিস আক্তার সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগে উল্লেখ করেন, গত ২৬ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের হানিফ মণ্ডলের ছেলে হাবু মণ্ডল ও একই এলাকার আনার সর্দারের ছেলে মো. হক সর্দার একসঙ্গে বৈরাগীরচর ভাঙ্গাপাড়া গ্রামে যাচ্ছিলেন। পথে বৈরাগীরচর মাঠের মধ্যে ডিবি পুলিশ পরিচয়ে হাবু মণ্ডলকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনার পরদিন হাবু মণ্ডলের স্ত্রী নার্গিস আক্তার দৌলতপুর থানায় স্বামী নিখোঁজের জিডি করতে গেলে দৌলতপুর থানার কর্তব্যরত পুলিশ বিভিন্ন অজুহাতে জিডি না নিয়ে তাকে ফিরিয়ে দেন। এছাড়াও তিনি তার স্বামীর খোঁজে ডিবি পুলিশসহ প্রশাসনের লোকজনের সঙ্গে যোগাযোগ করেও তার স্বামীর কোনও সন্ধান পাননি।

সংবাদ সম্মেলনে নার্গিস আক্তার আরও বলেন, মাদকের একটি মিথ্যা মামলায় ৩ মাস জেল খেটে দুই মাস আগে জামিনে মুক্ত হয়ে তার স্বামী কৃষি কাজে নিয়োজিত ছিল। কিন্তু গত ২৬ সেপ্টেম্বর দুপুরে মোটরসাইকেল যোগে তার স্বামীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে জানান তার সঙ্গে থাকা হক সর্দার। স্ত্রী নার্গিস আক্তার তার স্বামী হাবু মণ্ডলকে ফিরিয়ে দেয়ার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানান।

তবে জিডি না নেয়ার বিষয়টি অস্বীকার করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহমেদ জানান, এমন অভিযোগ তাদের জানা নেই এবং কেউ জিডি করতেও আসেনি থানায়।