ডাকাতি করতে বাধা দেওয়ায় গুলিতে ব্যবসায়ীর মৃত্যৃ

ডাকাতি করতে বাধা দেওয়ায় গুলিতে ব্যবসায়ীর মৃত্যৃ

শেয়ার করুন

12সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতদের গুলিতে আবুল সরকার (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যৃ হয়েছে। রবিবার ভোর রাতে আশুলিয়ার দুর্গাপুর সরকার বাড়ি এলাকায় এঘটনা ঘটে নিহত ব্যবসায়ী ওই এলাকার হালিম সরকারের ছেলে।

এলাকাবাসী জানায় ভোর রাতে এক তলা বাড়ির জানালার গ্রিল কেটে ১০/১২ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে ওই ব্যবসায়ীর বাড়িতে। এসময় বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাট করে। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা ওই ব্যবসায়ীকে গুলি করে হত্যা করে তার লাইন্সেসকৃত একটি বন্দুক নিয়ে পালিয়ে যায়। পরে সকালে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

অন্যদিকে ভোর রাতে আশুলিয়ার কাঁইচাবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই আবু তাহেরকে (৪০) কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই জাহেদ আলী। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনার পরে ছোট ভাই আশুলিয়া থানায় গিয়ে অস্ত্রসহ আত্মসমর্পণ করেছে।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রিজাউল হক দিপু বলেন ডাকাতদের আটক করার চেষ্টা চলছে। এঘটনায় আশুলিয়া থানায় দুটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।