টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে কেন্দ্রীয় আ. লীগের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে কেন্দ্রীয় আ. লীগের শ্রদ্ধা

শেয়ার করুন

গোপালগঞ্জ প্রতিনিধি :

মহান বিজয় দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। শুক্রবার সকালে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  লে. কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে এ শ্রদ্ধা জানান হয়।

পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার শান্তি কামনায়  দোয়া ও  মোনাজাত করা হয়।

এসময় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, এমপি, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, এমপি, সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে বিজয় দিবসের প্রথম প্রহরে তোপধ্বনির মাধ্যমে শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করা হয়। পরে জেলা প্রশাসন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানান।

এছাড়া, সকাল ৬টায় গোপালগঞ্জের শহীদ স্মৃতি স্তম্ভে জেলা প্রশাসন, পুলিশ, আওয়ামীলীগ, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ  থেকে পুষ্পার্ঘ অর্পণ করে। এছাড়া শেখ কামাল স্টেডিয়ামে এক কুচ-কাওয়াজ অনুষ্ঠিত হয়।