টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত

শেয়ার করুন

দুর্ঘটনামো. নাসির উদ্দিন, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৫ জন।  বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলের বাসাইল লিংক রোডে ভাতকুড়া নামকস্থানে একটি ট্রাকের সাথে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়। আহতদের টাঙ্গাইল জেনারেলর হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, দুপুরে মহাসড়কের ভাতকুড়া এলাকায় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সাথে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের পাঁচজন যাত্রী নিহত হন। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালায়। এই ঘটনায় আহত অন্তত ৬ জন আহত রয়েছে। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি

অপরদিকে বৃহস্পতিবার সকালে মধুপুর উপজেলার টেলকি এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়। এরা হলো হাসনাত চৌধুরী হিমেল এবং সিরাজুল ইসলাম সোহাগ। নিহতের দুইজনের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুরে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মর্তা (ওসি) শফিকুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৫ সেপ্টেম্বর মোটরসাইকেলযোগে নেত্রকোনায় বেড়াতে যায় দুই বন্ধু হিমেল ও সোহাগ। বৃহস্পতিবার নেত্রকোনা থেকে টাঙ্গাইলের উদ্যোশে রওনা হয়। এক পর্যায়ে তারা উপজেলার টেলকি এলাকায় পৌছলে হঠাৎ করে তাদের মোটারসাইলেকটি একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে সোহাগ নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হিমেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হিমেলের অবস্থার আরও অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া পথে সে মারা যায়।