টাঙ্গাইলে পিকআপ ভ্যানের চাপায় দশম শ্রেণীর ছাত্রী নিহত

টাঙ্গাইলে পিকআপ ভ্যানের চাপায় দশম শ্রেণীর ছাত্রী নিহত

শেয়ার করুন

টাঙ্গাইল প্রতিনিধি :

নিরাপদ সড়কের দাবিতে চলমান আন্দোলনের মধ্যেই টাঙ্গাইলের সখীপুরে বড়চওনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার (১৫) মাহিন্দ্র পিক আপ ভ্যানের চাপায় নিহত হয়েছে। শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার বড়চওনার বেলতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদিয়া আক্তার ওই এলাকার আজাহারুদ্দিনের মেয়ে। স্থানীয়রা ঘাতক মাহিন্দ্র পিক আপ ভ্যানটি ভাঙচুর ও চালক লাভলু মিয়াকে (১২) আটক করে পুলিশে দিয়েছে। বিচারে দাবিতে বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাগরদিঘী-সখীপুর-ঢাকা সড়কে গাছ ও টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে স্থানীয়রা। এ ঘটনায় সাদিয়া পরিবার, এলাকাবাসী ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম তুহীন আলী জানান শুক্রবার বেলা ১১টার দিকে সাদিয়া আক্তার বড়চওনা উচ্চ বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বেলতলী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র পিকআপ ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মাথার মগজ বেরিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। পরে এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাক ও ড্রাইভারকে স্থানীয় জনতা বেলতলী বাজারে আটক করে রাখে। ট্রাকটি উত্তেজিত জনতা ভাংচুর করে এবং চালক লাভলু মিয়াকে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে সড়কের উপর টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল ও যানবাহন অবরোধ করেন স্থানীয় ছাত্র-জনতা। খবর পেয়ে স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়, সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি সরকার রাখী, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ছবুর রেজা, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।