টাঙ্গাইলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

শেয়ার করুন

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুর তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রী (৮) কে গণ-ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে।

বুধবার সকালে নির্যাতিত শিশুটির মা বাদী হয়ে মির্জাপুর থানায় একটি ধর্ষণ মামরা দায়ের করেছেন। এদিকে ধর্ষণের ২দিন পেরিয়ে গেলেও শিশুটির রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় মঙ্গলবার রাতে তাকে গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, স্থানীয় মঈন নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ওই স্কুলছাত্রী সোমবার রাত ৯টার দিকে নিজ বাড়ির বাইরে প্রকৃতির ডাকে সারা দিতে বাইরে যায়। এসময় একই উপজেলার রাজাবাড়ি গ্রামের মো: রিপন মিয়া, মনির হোসেন ও পার্শ্ববর্তী গবড়া গ্রামের খোকন মিয়া ওই শিশুটির মুখে গামছা পেঁচিয়ে জোর করে তুলে নিয়ে যায়। পরে তারা পার্শ্ববর্তী ডালায় নিয়ে শিশুটিকে গণ-ধর্ষণ করে ফেলে রেখে যায়।

এদিকে দীর্ঘক্ষণ পরও শিশুটি ফিরে না আসায় তার পরিবারের সদস্যরা তাকে খুঁজতে গিয়ে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ডালা থেকে উদ্ধার করে। পরে তাকে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে মঙ্গলবার তার অবস্থার অবনতি হলে তাকে গাজীপুর সদর সরকারী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত বুধবারও শিশুটির রক্তক্ষরণ অব্যাহত রয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশি অভিযান চলছে।