টাঙ্গাইলে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু

টাঙ্গাইলে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু

শেয়ার করুন

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরে মাটির ট্রাকের চাপায় অয়ন সরকার মান্না (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকাল নয়টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর বাদ্যকরপাড়া নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

অয়ন সরকার থলপাড়া (বৈলানপুর) গ্রামের হরিদাস সরকারের ছেলে এবং ফতেপুর বাদ্যকরপাড়া ব্রাক স্কুলের প্রি প্রাইমারী শ্রেণির ছাত্র বলে জানা গেছে। সকালে অয়ন তার দাদীর সঙ্গে স্কুলে যাচ্ছিল।

এলাকাবাসী জানান, শহীদুর রহমান মৃধা পাষাণ, নাজমুল, আমিনুল নামে তিন ব্যক্তি বংশাই নদীর থলপাড়া এলাকায় থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে তা ট্রাক দিয়ে বিভিন্ন স্থানে বিক্রি করে থাকেন। ফজলু নামে এক ঠিকাদার তাদের কাছ থেকে মাটি কিনে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে সরবরাহ করছিলেন বলে জানা গেছে।

গ্রামের রাস্তা দিয়ে মাটির ট্রাক চলাচলে এলাকাবাসী বাধা প্রদান করলেও তা উপেক্ষা করে ভয়ভীতি দেখিয়ে তারা ট্রাক দিয়ে মাটি বহন করে থাকেন। একইভাবে সোমবার তারা ট্রাক দিয়ে মাটি বহন করার সময় ওইস্থানে শিশুটিকে ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় ওই এলাকায়  শোকের ছায়া নেমে এসেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুল আলম বলেন, দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।