টাঙ্গাইলে ছাত্রলীগ নেতা ভিপি রুবেলের উপর সন্ত্রাসী হামলা

টাঙ্গাইলে ছাত্রলীগ নেতা ভিপি রুবেলের উপর সন্ত্রাসী হামলা

শেয়ার করুন

robel
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের ঘাটাইলে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন ছাত্রলীগ নেতা আবু সাইদ রুবেল। বুধবার রাত সাড়ে বারটার দিকে ঘাটাইল কলেজ মাঠের  ইসলামী মাহফিল শুনে বাড়ি ফেরার সময় এ ঘটনা ঘটে। রুবেল টাঙ্গাইলের ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয়  কলেজ ছাত্র সংসদের ভিপি। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, বুধবার ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে চান্দশি যুব সমাজের উদ্যোগে আয়োজন করা হয় এক ইসলামী সমাবেশের। বিকাল থেকে শুরু হয়ে রাত বারটা পর্যন্ত চলে এ সমাবেশ। সমাবেশ শেষে রাত সাড়ে বারটার দিকে ছাত্রলীগ নেতা আবু সাইদ রুবেল মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় সামনে একদল সন্ত্রাসী তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্বক জখম করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ভিপি আবু সাইদ রুবেলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। তারা বিক্ষোভ মিছিল করে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক প্রায় ১ঘণ্টা অবরোধ করে রাখে। অপর দিকে টাঙ্গাইল জেলা ছাত্র লীগের নেতাকর্মীরা ভিপি আবু সাইদ রুবেলের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।