টাকার বিনিময় কমিটি: লক্ষ্মীপুরে বিএনপি নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

টাকার বিনিময় কমিটি: লক্ষ্মীপুরে বিএনপি নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

শেয়ার করুন

লক্ষীপুর লক্ষ্মীপুরমো. কাউছার, লক্ষ্মীপুর প্রতিনিধি :

টাকার বিনিময়ে ইছাপুর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিটে কমিটি দেয়ার প্রতিবাদ ও বাতিলের দাবীতে লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও ঝাড়ু মিছিল করেছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকালে উপজেলার ইছাপুর ও সোন্দড়া এলাকায় এ বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করে নেতাকর্মীরা। পরে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সোন্দড়া হাফেজি মাদ্রাসা মাঠে সমাবেশে মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি  অলি উল্লাহ, ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক রবিউল আলম, স্বেচ্চাসেবকদল সভাপতি আকবর পাটোয়ারী, সাবেক ছাত্রদল নেতা বোরহান উদ্দিন, ফারুক হোসেন ও আনোয়ার হোসেন প্রমুখ। এসময় নারী-পুরুষসহ হাজারও নেতাকর্মী এতে অংশ নেয়।

এসময় বক্তারা বলেন, নাজিম উদ্দিন আহম্মেদ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক বিএনপি দলীয় সাংসদ ছিলেন। এ সুযোগে ঢাকায় বসে টাকার বিনিময়ে প্রতিদিনই কোন না কোন ইউনিয়নসহ বিভিন্ন ইউনিটের কমিটি দিয়ে যাচ্ছেন। সম্প্রতি ইছাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান অলি উল্যাসহ নির্যাতিত ও দলের ত্যাগী অনেক নেতাকর্মীদের বাদ দিয়ে বিতর্কিত লোক দিয়ে কমিটি গঠন করেন তিনি। একই কায়দায় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শেখ বদরোদ্দৌজা, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান বাহার ভিপিকে বাদ দিয়ে  বিভিন্ন ইউনিটের কমিটি ঘোষণা দেন। এ কমিটি গঠনের মাধ্যমে নেতাকর্মীরা দ্বিধা-বিভক্ত হয়ে পড়ে। অনতিবিলম্বে এসব কমিটি বাতিল না করা হলেও আরো কঠোর আন্দোলনসহ সাবেক এমপি নাজিমউদ্দিনকে এলাকায় অবাঞ্ছিতসহ নানান কর্মসূচির হুশিয়ারি দেন তারা।