জুয়েল ইসলামকে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় মির্জাপুরবাসী

জুয়েল ইসলামকে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় মির্জাপুরবাসী

শেয়ার করুন

Jowel Bhaiনিজস্ব প্রতিবেদক :

ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী, প্রকোশলী মোঃ জুয়েল ইসলামকে মির্জাপুর উপজেলা পরষদে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মীরা।

১৯৯৬ সালে ঢাকা তেঁজগাও কলেজ শাখা ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য হিসেবে তার রাজনীতির পথে হাটা শুরু। পর্যায়ক্রমে জে.আর কন্সট্রাকশন লিমিটেড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক, ভাওড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের বিদ্যুৎসাহী সদস্য ও ভাওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, ভাওড়া ভাই ভাই যুব সংঘের সভাপতি এবং ডিজিটাল ক্লাব মির্জাপুরের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, সামাজিক ও সাংস্কৃতিক ক্লাব ইত্যাদিতে অনুদান দিয়ে থাকেন। ইতিমধ্যেই গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়ে সমাজের একজন তরুণ নেতা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জুয়েল ইসলাম বলেন, তৃণমূলের নেতাকর্মীরা চায় আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করি। আমাকে যদি দল থেকে মনোনয়ন দেয়া হয় তাহলে আমি জননেত্রী শেখ হাসিনাকে নৌকার জয় উপহার দেয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি, নির্বাচনে জয়ী হয়ে জনগণের জন্য নিরলসভাবে কাজ করারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।