জঙ্গি দমনে বাংলাদেশের সফলতা অনেক: আইজিপি

জঙ্গি দমনে বাংলাদেশের সফলতা অনেক: আইজিপি

শেয়ার করুন

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হকশরীয়তপুর প্রতিনিধি:

জঙ্গি দমনে বাংলাদেশের অনেক সফলতা রয়েছে, যা পার্শ্ববর্তী দেশ এমনকি আমেরিকাতেও নেই। জঙ্গিবাদকে এদেশের মানুষ ঘৃনা করে। বিভিন্ন অভিযানে যেসব জঙ্গি নিহত হয়েছে তাদের লাশ পর্যন্ত তাদের পরিবার নিতে চায়নি। এই দেশে জঙ্গিবাদ কখনো মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না। যারা উঠেছিল তাদের মাথা আমারা ভেঙ্গে দিয়েছি। এসব কথা বলেছেন পুলিশের আইজিপি একেএম শহিদুল হক বিপিএম পিপিএম।

শরীয়তপুরের মাজিদ জরিনা স্কুল এন্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে শনিবার দুপুরে সভাপতির বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন। জঙ্গিদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, যারা ভূল বসত জঙ্গিবাদে জড়িছে, তারা যদি স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায়, তাদের বিরুদ্ধে যদি কোন ফৌজদারী অভিযোগ না থাকে তাহলে আমরা তাদের সহায়তা করবো।

কোন ব্যাক্তি জঙ্গীবাদে জড়িয়ে এমন সন্দেহ হলে স্থানীয়দের তার অভিভাবক ও পুলিশ প্রশাসনকে জানানোর জন্য অনুরোধ করেন তিনি। তার নিজের বাড়ি নর কলিকাতা  তার বাবা ও মায়ের নামে প্রতিষ্ঠিত মাজিদ জরিনা স্কুল এন্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে শরীয়তপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, মাদারীপুরের পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা নলিনী রঞ্চন রায়, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক বক্তৃতা করেন।