ছয় মাস আটকে রেখে ছাত্রী ধর্ষণ, ধর্ষণকারীর স্বীকারোক্তিমুলক জবানবন্দি

ছয় মাস আটকে রেখে ছাত্রী ধর্ষণ, ধর্ষণকারীর স্বীকারোক্তিমুলক জবানবন্দি

শেয়ার করুন

মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের সখিপুর উপজেলার হাতিবান্ধা এলাকার এক কলেজ ছাত্রীকে একটি পরিত্যক্ত বাড়িতে ৬মাস ১৭দিন আটকে রেখে ধর্ষণের ঘটনার নায়ক বাদল মিয়া টাঙ্গাইল আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। শনিবার বিকেলে তাকে আদালতে হাজির করা হয়।

শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইলের মির্জাপুর বাজার এলাকা থেকে ধর্ষক বাদলকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

শনিবার টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসুদের আদালতে হাজির করা হলে তিনি এই স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন।
এর আগে সকালে টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম সাংবাদিকদের জানান, ধর্ষণকারী যত শক্তিশালীই হোক না কেন তাকে কোন ছাড় দেয়া হবে না। এই ঘটনার সাথে আরও কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

নির্যাতিতা ওই কলেজ ছাত্রীর অভিযোগ, দীর্ঘদিন ধরে এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো। ছেলেটিকে বিয়ে করতে দুর সম্পর্কের চাচা বাদল মিয়ার সাহায্য চায় মেয়েটি। গত ১১ জানুয়ারি প্রয়োজনীয় জিনিস পত্র নিয়ে সকালের দিকে তাকে  এলাকায়  জঙ্গলের ভিতর  একটি পরিত্যক্ত বাড়িতে আসতে বলে বাদল। কথা মতো ওই বাড়িতে যায়। মেয়েটিকে ঘরে আটকে রেখে সন্ধ্যায় ছেলেটিকে সাথে আসার কথা বলে চলে যায় বাদল। পরে সন্ধ্যায় দিকে কিছু খাবার নিয়ে এসে আমাকে পরের দিন ওই ছেলে আসবে বলে জানানো হয়। রাতের খাবার খাওয়ার পর মেয়েটির আর কিছুই মনে নেই। পরের দিন সকালেও একই কথা বলে আসে।

খাবারের সাথে নেশা জাতিয় জিনিস মিশেয়ে তাকে অচেতন করে রাখতো। কথা বলা  বা নড়াচড়া করার কোন শক্তি হারিয়ে যায় এক পর্যায়ে। এভাবে দিনের পর দিন চলতে থাকে। প্রথম দিকে নিয়মিত আসলেও পরে কয়েকদিন পর পর খাবার দিতো আর খাবারের সাথে নেশা জাতিয় দ্রব্য মিশিয়ে অচেতন করে ধর্ষণ করতো।

সর্বশেষ পাঁচ দিন না খেয়ে থাকার পর মেয়েটির কিছুটা চেতনা ফিরে আসে। আমি মরিয়া হয়ে বাঁচার চেষ্টা করি। সর্বশেষ গত শনিবার কোন রকমে জানালার বাহিরে একটি হাত দিলে ছোট ছোট কয়েকটি ছেলে তা দেখতে পেয়ে ভুত ভুত বলে চিৎকার দেয়। পরে স্থানীয় লোকজন এসে  উদ্ধার করে। স্বজনদের কাছে এ ঘটনা জানানোর পর  টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ডা. জাকিয়া রশিদ (শাফি)  জানান, ধর্ষিতার হাসপাতালে আসার পর তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। শারীরিক পরীক্ষা করা হয়েছে রিপোর্ট পেলে আরও বিস্তারিত জানা যাবে।

টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অসোক কুমার সিংহ অভিযুক্ত বাদল মিয়াকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।