ছেলের দেওয়া আগুনে মরল বাবা

ছেলের দেওয়া আগুনে মরল বাবা

শেয়ার করুন

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে মোটর সাইকেল কিনে না দেয়ায় ছেলে ফারহান হুদা মুগ্ধ’র দেয়া আগুনে দগ্ধ বাবা রফিকুল হুদা (৪৫) বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, গত কয়েকদিন আগে বাবা রফিকুল হুদার কাছে নতুন একটি মোটর সাইকেল দাবি করে ছেলে ফারহান হুদা। কিন্তু বাবা ছেলের আবদার পূরন না করায় গত ১৫ সেপ্টেম্বর বিকেলে শোবার ঘরে বাবা এবং মার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুনে মারাত্বক ভাবে দগ্ধ হয় রফিকুল হুদা।

downloadপ্রথমে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ঐ রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত রফিকুল হুদা সাবেক প্রধান নির্বাচন কমিশনার এটিএম শামসুল হুদার সর্ব কনিষ্ট ভাই।

রফিকুল হুদার আরেক ভাই ফরিদপুওে অবস্থানরত এটিএম সিরাজুল হুদা জানান, এ বছর ফরিদপুর জিলা স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উর্ত্তীন হয়ে সরকারী রাজেন্দ্র কলেজে কমার্সে ভর্তি হয় ফারহান হুদা মুগ্ধ। পরীক্ষার পর থেকেই বাবা-মায়ের কাছে নতুন মোটর সাইকেল দাবি করে আসছিল। কিন্তু তারা মোটর সাইকেল কিনে দিতে অস্বীকার করে। ঈদের দিন নতুন মোটর সাইকেল চালাতে না পেরে ক্ষুব্দ হয়ে মুগ্ধ এ ঘটনাটি ঘটায়।

তিনি জানান, লাশ কোথায় দাফন হবে তা নিয়ে এখনো পারিবারিক ভাবে কোন সিদ্ধান্ত হয়নি। এদিকে, রফিকুল হুদার মৃত্যুতে গোটা পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এ ধরনের একটি ঘটনায় পরিবারের অন্য সদস্যরা হতভম্ব হয়ে পড়েছেন। ছেলের দেয়া আগুনে পুড়ে বাবার মর্মান্তিক মৃত্যুর ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জানাগেছে, নিহত রফিকুল হুদার স্ত্রী সিলভিয়া হুদা ও ছেলে ফারহান হুদা মুগ্ধ বর্তমানে ঢাকায় অবস্থান করছে।