ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা, ছাত্রলীগের ১৬ জনের বিরুদ্ধে মামলা

ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা, ছাত্রলীগের ১৬ জনের বিরুদ্ধে মামলা

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি :

স্কাউট ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় লক্ষ্মীপুর সরকারী কলেজে স্কাউট শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় ছাত্রলীগের ১৬ নেতাকর্মীকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার সকালে জেলা রোভার স্কাউটের সাধারন সম্পাদক মো. কাউছার উদ্দিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় কর্মাস কলেজের সাধারন সম্পাদক মো. পিয়াস ও পৌরসভার ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক বাদনসহ ছাত্রলীগের ৮ কর্মীর নাম উল্লেখ করে আরো ৮জনকে অজ্ঞাত আসামী করা হয়। মামলার এজাহারভূক্ত আসামী শাকিব হোসেনকে লক্ষ্মীপুর শহর থেকে গভীররাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া মামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শাকিব হোসেন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের অভিযান চলছে।

উল্লেখ্য, শনিবার দুপুরে কলেজের স্কাউটের শিক্ষার্থীরা ক্যাম্পাসে স্কাউটের কাজ করছিল। এসময় ছাত্রলীগের পিয়াস,বাদন ও পৃথিবী স্কাউটের কয়েকজন ছাত্রীকে উত্ত্যক্ত করে। স্কাউটের শিক্ষার্থীরা এ ঘটনার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতা বাদন,পিয়াস ও পৃথিবীর নেতৃত্বে ১৫/২০জনের একদল ছাত্রলীগ কর্মীরা তাদের ওপর হামলা চালায়। এতে কলেজের স্কাউট শিক্ষার্থী শাহীন হোসেন, নাজমুল নায়ক ও মো. হাসানসহ ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।