চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত

শেয়ার করুন

সড়ক দুর্ঘটনা road-accident-atn-timesএটিএন টাইমস ডেস্ক :

দেশের ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। এর মধ্যে সিরাজগঞ্জেই আলাদা দুর্ঘটনায় ৪ নারীসহ মারা গেছেন ৬ জন। এছাড়া পাবনার হেমায়েতপুরে প্রাণ গেছে মা-মেয়ের।

সিরাজগঞ্জের কড্ডায় দুর্ঘটনায় মারা গেছেন ৪ নারী। বৃহস্পতিবার সকালে বগুড়াগামী আলিফ পরিবহনের একটি বাস কড্ডার মোড়ে এসে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি বাস ও ট্রাকে সাথে সংঘর্ষ হয়। ৩ বাহনের সংঘর্ষে ঘটনাস্থলে ১ নারী যাত্রীর মৃত্যু হয়। আহত অবস্থায় ২৩ জনকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তির পর মারা যান আরো ৩ নারী।

অপর দুর্ঘটনাটি হয়েছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদে। মদ্যরাতে ধান বোঝাই একটি ট্রাকের সাথে আরেক ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ড্রাইভার ও হেলপারের মৃত্যু হয়। এই দুর্ঘটনায় আহত আরো ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে পাবনার সদর উপজেলার হেমায়েতপুরে নছিমনের ধাক্কায় জীবন কেড়ে নিয়েছে মা-মেয়ের। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে হেমায়েতপুর বাঙ্গাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায় : ভ্যানচালক আকবর আলী তার স্ত্রী ও কন্যাকে নিয়ে শহরে যাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারানো নছিমন ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আকবর আলীর ৮ বছরের মেয়ে বর্ষা মারা যায়। গুরুতর অবস্থায় আকবর ও তার স্ত্রী রিমি বেগমকে হাসপাতালে নেয়া হলে মারা যান রিমি।

এদিকে বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জে প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষে সিএনজি চালক মারা গেছেন। আর মধ্যরাতে কুমিল্লার ময়নামতিতে বাসের ধাক্কায় প্রাণ গেছে এক মোটর সাইকেল আরোহীর।