চারদিন ছুটির কবলে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর

চারদিন ছুটির কবলে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর

শেয়ার করুন

Vomra Picture
এম কামরুজ্জামান, সাতক্ষীরা প্রতিনিধি :

চারদিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। আজ শুক্রবার থেকে আগামী ৩১ ডিসেম্পর পর্যন্ত একাদশ জাতীয় নির্বাচন ও ব্যাংক হলি ডে উপলক্ষে এই চারদিন ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ১ জানুয়ারী থেকে আবারও যথারীতি চলবে ভোমরা স্থল-বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। তবে, পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান নাসিম জানান, জাতীয় নির্বাচন ও ব্যাংক বন্ধের কারণে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আজ শুক্রবার থেকে আগামী সোমবার পর্যন্ত ভোমরা স্থলবন্দরে সবধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি আরো জানান, ২০১৯ সালের ১ জানুয়ারী মঙ্গলবার থেকে আবারও যথারীতি চলবে  বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম।

ভোমরা স্থল-বন্দর শুল্ক ষ্টেশনের সহকারী পরিচালক সাগর সেন জানান, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচন ও ব্যাংক হলি ডে উপলক্ষে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভোমরা স্থলবন্দরে সবধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে আমাদের কাছে একটি পত্র প্রেরন করেছেন। যেহেতু তারা আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখবেন সেহেতু আমাদের কিছু করার থাকেনা। তবে, আমাদের অফিস যথারীতি খোলা থাকবে এবং এ বন্দর দিয়ে পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন।