চাঁদার দাবিতে বৃদ্ধকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

চাঁদার দাবিতে বৃদ্ধকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

শেয়ার করুন

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় চাঁদা না দেওয়া এবং পূর্ব শত্রুতার জের ধরে মোঃ সাদেক আলী খন্দকার (৬০) নামে এক বৃদ্ধকে ইট ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা শহরতলী চাঁনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোঃ সাদেক আলী খন্দকার দক্ষিণ চাঁনপুর খন্দকার বাড়ির মৃত মত্তোজ আলী খন্দকারের ছেলে। তিনি ঢাকা মিরপুরের বাসিন্দা এবং সেখানে একটি ব্যবসার সাথে জড়িত।

স্থানীয় সূত্র জানা যায়, নিহত সাদেক আলী খন্দকার উত্তর চাঁনপুরে বাড়ি নির্মাণ করার জন্য একটি জমি ক্রয় করেন। বাড়ি নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় হাজী বিল্লাল হোসেনসহ কয়েকজন যুবক সাদেক আলীর কাছে চাঁদা দাবি করেন। বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে বাড়ি এসে দুপুরে তিনি স্থানীয় জামালের দোকানে গেলে বিল্লাল হোসেন, রিজন, রনি, জামাল ও মোতালেবসহ কয়েকজন যুবক তার কাছে চাঁদা দাবি করেন।

তিনি চাঁদা দিতে অস্বীকার করলে ঘটনাস্থলে নিহত সাদেককে ইট এবং হাতুড়ি দিয়ে আঘাত করে। আহত অবস্থায় তিনি দৌঁড়ে চাঁনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে ঐখানে তাকে ইট, কাঠ এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়রা দুইটি দোকান, মোটরসাইকেল ও একটি বাড়ি ভাংচুর করে।

এ ব্যাপারে কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক(তদন্ত) সালাউদ্দিন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন,পূর্ব শত্রুতার জের ধরে এঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। হত্যাকান্ডের ঘটনাকে কেন্দ্র করে হাজী বিল্লাল হোসেনের স্ত্রী, দুই মেয়ে এবং এক যুবককে আটক করা হয়েছে। নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।