গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

শেয়ার করুন

।। চৌধূরী হাসান মাহমুদ, গোপালগঞ্জ।।
গোপালগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পূত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় গোপালগঞ্জ শহরস্থ শেখ রাছেল উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানানো হয়। প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক শাহিদা সুলতানা। পরে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া শেখ রাছেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষকও কর্মচরীবৃন্দ এবং জেলা যুব উন্নয়ন ও জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইলিয়াছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে জেলা যুব উন্নয়নের পক্ষ থেকে অংশগ্রহণকারীদের মধ্যে শতাধিক গাছের চারা বিতরণ করা হয়। বিকালে টুঙ্গিপাড়ায় বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের স্মৃতিচারণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।