গোপালগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ পাঠ অনুষ্ঠিত

গোপালগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ পাঠ অনুষ্ঠিত

শেয়ার করুন

Photo

গোপালগঞ্জ প্রতিনিধি।।
গোপালগঞ্জে ২য় ও ৩য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ পাঠ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে গোপালগঞ্জের জেলা প্রশাসক সাহিদা সুলতানা তার সম্মেলন কক্ষ স্বচ্ছতায় এ শপথ বাক্য পাঠ করান। এসময় কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার নবনির্বচিত ৩০জন চেয়ারম্যান শপথ বাক্য পাঠ করে তাদের দায়িত্ব বুঝে নেন।
শপথ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে দক্ষিনবঙ্গের সর্ববৃহত গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ১নং মহেশপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সাবেক জেলা পরিষদের সদস্য লুৎফর রহমান মিয়া উপস্থিত ছিলেন। শপথ পাঠ শেষে লুৎফর রহমান মিয়া ও জলিরপাড় ইউনিয়নের চেয়ারম্যান মিহির কান্তি রায় সহ অন্যন্য নবনির্বাচিত চেয়ারম্যানবৃন্দ সাংবাদিকদের সাথে কুশল বিনিময় কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় তারা স্ব স্ব সংসদীয় আসনের এম পি শেখ ফজলুল করিম সেলিম মোহাম্মাদ ফারুখ খানের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় শপথ পাঠ অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ রুহুল আমিন, গোপারগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মোজামেমল হোসেন মুন্না, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক চৌধূরী হাসান মাহমুদ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে নবনির্বাচিত চেয়ারম্যান লুৎফর রহমান মিয়া টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।