গৃহবধূর জিহ্বা ও পায়ের রগ কেটে দিল পাষণ্ড স্বামী

গৃহবধূর জিহ্বা ও পায়ের রগ কেটে দিল পাষণ্ড স্বামী

শেয়ার করুন

সিলেট প্রতিনিধি:

সিলেটে যৌতুক না পেয়ে এক গৃহবধূর জিহবা ও পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। সিলেট সদর উপজেলার পশ্চিম দর্শা গ্রামে ওই গৃহবধূর স্বামী তাঁর সহযোগীদের নিয়ে এই নির্যাতন চালায়। গুরুতর আহত গৃহবধূ এখন হাসাপাতালে চিকিৎসাধীন।

২০০৮ সালে সিলেটের দক্ষিণ সুরমার লামুয়া গ্রামের ওয়ার্কশপের কর্মচারি বেলাল মিয়ার সাথে বিয়ে হয় সোমা বেগমের। বিয়ে অল্প দিন পর থেকেই ৫ লাখ টাকা যৌতুকের দাবিতে সোমার ওপর শুরু হয় স্বামীর নির্যাতন।

বাবা বেঁচে না থাকলেও বিভিন্ন জায়গা থেকে ঋণ করে তাকে ৩ লাখ টাকা দেন সোমার মা আর অটোরিকশা চালক ভাই। বাকি দুই লাখ টাকার দাবিতে আবার নির্যাতন শুরু হলে এক বছর আগে বাবার বাড়ি সদর উপজেলার পশ্চিম দর্শায় চলে আসেন সোমা।

সোমাদের বাড়িতে গিয়েও স্ত্রীর কাছ থেকে জোর করে টাকা আনতেন বেলাল। কিন্তু চাহিদামত টাকা দিতে না পারায় বৃহস্পতিবার সন্ধ্যায় একটি আলাদা ঘরে ডেকে নিয়ে বেলাল তার সহযোগীদের নিয়ে সোমার ওপর নির্মম নির্যাতন চালায়।

বেলাল ও তার সহযোগীরা মিলে সোমার জিহ্বা কেটে ফেলার পর তার হাত পায়ের রগ কেটে ফেলার চেষ্টা করেন। পরে সোমাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তার পরিবারের লোকজন। গুরুতর আহত সোমা এখন হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার এ ব্যাপারে মামলা নিয়েছে পুলিশ। তবে সোমার স্বামী বেলাল পলাতক।