গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত তিন

গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত তিন

শেয়ার করুন

সুনামগঞ্জসুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ-সিলেট সড়কের জাতুয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে ২ মহিলা যাত্রীসহ ৩ জন নিহত এবং ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার দুপুর দেড় টায় এই দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীদের ছাতকের কৈতক ও সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটের কুমারগাঁও বাসস্টেশন থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা বাস (নম্বর মৌলভীবাজার জ-১১-০২৫৮) সুনামগঞ্জ- সিলেট সড়কের ছাতক উপজেলার জাতুয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় দুমড়ে-মুছড়ে যায় বাসটি। দুর্ঘটনাস্থলেই ২ নারী যাত্রীসহ ৩ জন নিহত হন। আহত হন আরও কমপক্ষে ২০ যাত্রী।

নিহতদের লাশ এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৩ টা) ঘটনাস্থলেই ছিল। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- মৌসুমী পাল (২৪), স্বামী শ্যামল পাল, বাড়ী হাসিমপুর, দিরাই। রাধা রানী দাস (৪৭), পিতা- জগদানন্দ দাস, মুক্তারপুর, দিরাই। অপর নিহতের পরিচয় জানা যায়নি।

সুনামগঞ্জ-সিলেট সড়কের হাইওয়ে সাবইন্সপেক্টর সফিকুল ইসলাম বলেছেন,‘বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়েছে। বাস আটক করা হয়েছে। চালক পালিয়েছে। আহতদের ছাতকের কৈতক ও সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এএসপি সার্কেল তাপস রঞ্জন ঘোষ বলেন,‘দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের বিভিন্ন স্বাস্থকেন্দ্রে পাঠিয়েছে। বাসটি আটক করা হয়েছে’।