কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার ভেড়ামারার বরামাইলে সড়ক দুর্ঘটনায় বিজয় লাল (২৮) ও মাসুম লাল (২৭) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় জয়নাল ও সেবা নামে আরও দুইজন আহত হয়েছেন।

বুধবার রাত ১২টায় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বার মাইল নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা কুষ্টিয়া শহরের বড় বাজার চৈতন্য পল্লীর বাসিন্দা। পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই আব্দুল জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, রাতে শহরের বড়বাজার চৈতন্য পল্লী থেকে বিয়ের লগন নিয়ে সিএনজি যোগে ঈশ্বরদী যাচ্ছিলেন বিজয় লাল, মাসুম লাল ও সেবা। ভেড়ামারা বার মাইল পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে সবাই রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই বিজয় লাল (৩০) ও মাসুম লাল (২৭) নিহত হন।

পরে স্থানীয়রা সিএনজি চালক জয়নাল ও সেবাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিহত বিজয় লাল বড় বাজার চৈতন্য পল্লীর ইন্দোলালের ছেলে। তিনি কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ক্লিনার পদে কর্মরত ছিলেন এবং নিহত মাসুম লাল একই এলাকার মুন্না লালের ছেলে। তিনি কুষ্টিয়া ওজোপাডিকোতে ক্লিনার পদে কর্মরত ছিলেন।