কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

শেয়ার করুন

Accident pic-2
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় জামিরুল ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে এবং আহত হয়েছে ৩ জন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া কলেজের সামনে বালি বোঝায় ট্রাকের ধাক্কায় ওই কলেজ ছাত্র নিহত হয়। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটি ভাংচুর করেছে। নিহত জামিরুল ইসলাম  শেখপাড়া ডি এম কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, জামিরুল ইসলাম সাইকেলযোগে ঝিনাইদহের হরিনাকুন্ডু তৈলটুপি থেকে ঝাউদিয়া ফুটবল মাঠে যাচ্ছিলো। ঝাউদিয়া কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালি বোঝায় ট্রাক তাকে ধাক্কা দিলে সে রাস্তয় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা জামিরুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত জামিরুল ইসলাম ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানার তৈলটুপি গ্রামের কিতাবুদ্দিন ইসলামের ছেলে। কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে। তবে চালক পলাতক রয়েছে।

Accident pic-1অপরদিকে সকালে কুষ্টিয়া ডিসি অফিসের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে যাত্রীবাহী বাস গড়াই পরিবহনের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন মোটরসাইকেল আরোহী আহত হয়। তাদের উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা একটি বেসরকারী সংস্থার কর্মী।