কুষ্টিয়ায় বিএনপি’র উদ্দেশ্যে জাসদ সভাপতি হাসানুল হক ইনু: গণতন্ত্র চাইলে দ্রুত অপরাধী...

কুষ্টিয়ায় বিএনপি’র উদ্দেশ্যে জাসদ সভাপতি হাসানুল হক ইনু: গণতন্ত্র চাইলে দ্রুত অপরাধী ও রাজাকার জঙ্গিবাদীদের ত্যাগ করতে হবে

শেয়ার করুন

Inu pic-1
।। কুষ্টিয়া প্রতিনিধি ।।
জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, গণতন্ত্র ও নির্বাচন চাইলেন দ্রুত অপরাধী, রাজাকার, জঙ্গি, জামাতকে ত্যাগ করুন। তারপর সাফ সুতরা হয়ে রাজনীতির ময়দানে আসেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার মীর আব্দুল করিম কলেজের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হাসানুল হক ইনু আরো বলেন, একমুখে নির্বাচনের চাইবেন আর অন্য মুখে সাংবিধানিক সরকার উচ্ছেদ করে অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠার প্রকল্প গ্রহণ করবেন, তা হতে পারে না। সাংবাদিকদের উদ্দেশ্যে সাবেক তথ্যমন্ত্রী বলেন, বিএনপি’র প্রতিষ্ঠাতা জেনারেল জিয়াউর রহমান ক্ষমতায় এসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম নিশানা মুছে দিয়েছিলেন। তখন কেউ বঙ্গবন্ধুর নাম মুখে উচ্চারণ করতে পারত না। জেনারেল জিয়া সংবিধানের চার মূলনীতিকে বুটের তলায় পিষে দিয়েছিলেন। তিনি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে বাক্সবন্দি করে রেখেছিলেন। আজকের শেখ হাসিনা বাক্সবন্দী সেই ইতিহাসকে কেবলমাত্র মুক্ত করেছেন। তাই বিএনপি নেতাদের মুখে ইতিহাস বিকৃতির কথা শোভা পায় না। এসময় উপস্থিত ছিলেন, মিরপুর মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার হায়দার, মীর আব্দুল করিম কলেজের অধ্যক্ষ আহসানুল হক খানসহ স্থানীয় জাসদ নেতৃবৃন্দ।