কুষ্টিয়ায় এনার্জী ড্রিংকসের নকল কারখানা

কুষ্টিয়ায় এনার্জী ড্রিংকসের নকল কারখানা

শেয়ার করুন

কুষ্টিয়া

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া শহরের হাউজিং এষ্টেটের একটি ভাড়া করা বাড়ীতে এনার্জী ড্রিংকসের নকল কারখানা আবিস্কার ও সেখান থেকে বিভিন্ন ব্রান্ডের এনার্জী ড্রিংকস এবং তা তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

এ সময় কারখানার মালিক পালিয়ে গেলেও তার স্ত্রী বীণা খাতুনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

হাউজিং পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই সাহেব আলী জানান, রোববার বেলা ১১ টায় গোপন সংবাদের ভিতিত্বে পুলিশের একটি টিম হাউজিং সি ব্লকের ৬ নং বাসায় অভিযান চালিয়ে ৪২৫ বোতল জিনসিন, ৩২৫ বোতল সেভেন হর্স এনার্জী ড্রিংকস ও এনার্জী ড্রিংকস তৈরীর বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করে।

দীর্ঘদিন ধরে খোকসা উপজেলার মৃত মকবুল মন্ডলের ছেলে জাকির মন্ডল (৪০) ওই বাড়িটি ভাড়া নিয়ে এই অবৈধ এনার্জী ড্রিংকস তৈরী করে বিভিন্ন বাজারে সরবরাহ করে আসছিল।  পুলিশের উপস্থিতি টের পেয়ে জাকির পালিয়ে গেলেও তাকে সহযোগিতা করার অপরাধে তার স্ত্রী বীণা খাতুন (৩০) কে আটক করে পুলিশ।

এর পর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট হাফিজ আল আসাদ ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ সালের ৫০ ধারায় আটককৃত বীণা খাতুনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ছাড়াও মূল অপরাধী জাকির মন্ডলের বিরুদ্ধে একই ধারায় মামলা করার নির্দেশ দেয়া হয়েছে বলে কুষ্টিয়া নির্বাহী ম্যাজিষ্টেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক হাফিজ-আল আসাদ জানিয়েছেন।