কুষ্টিয়ায় আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ: আহত আরও একজনের মৃত্যু

কুষ্টিয়ায় আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ: আহত আরও একজনের মৃত্যু

শেয়ার করুন

শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখইল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত শাহানুর ইসলাম (৪২) নামে আরও ১ জনের মৃত্যু হয়েছে। নিহত শাহানুর ইসলাম সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কেরামত আলীর সমর্থক এবং বাখইল গ্রামের মারফত মন্ডলের ছেলে। মঙ্গলবার রাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে একই ঘটনায় দুইজন নিহত হয়।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখইল গ্রামের আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে বিল্লাল হোসেন ও এনামুল হক নামে দুই পক্ষের দুই জন নিহত হ’ন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হন। পুলিশ এ ঘটনায় ওই দিনই ঝাউদিয়া ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কেরামত আলীসহ ১৩ জনকে আটক করে।

ঘটনার পর দিন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উপ-পরিদর্শক কমলেশ বাদী হয়ে ১০০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০০-৪০০ জনকে আসামি করে মামলা করেন