কুষ্টিয়ার ৪টি আসনে বিএনপির ১৩ জন মনোনয়ন তুলেছেন

কুষ্টিয়ার ৪টি আসনে বিএনপির ১৩ জন মনোনয়ন তুলেছেন

শেয়ার করুন

শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার ৪টি সংসদীয় আসনে বিএনপি থেকে সাবেক ৪জন সংসদ সদস্যসহ ১৩ দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নতুন মুখ তেমন উল্লেখযোগ্য বলতে গুটিকয়েক। ঘুরে ফিরে সেই পুরনোদের চেহারা ভেসে এসেছে। তবে সব মিলিয়ে প্রার্থীর সংখ্যাও যে খুব বেশি তা নয়।

জেলার ৪টি সংসদীয় আসনে মাত্র ১৩জন প্রার্থী বিএনপি দলীয় মনোনয়ন ফরম তুলেছেন। এরমধ্যে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে সাবেক সাংসদ রেজা আহম্মেদ বাচ্চু মোল্লা, দৌলতপুর বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও সম্মানিত সদস্য আলহাজ্ব আলতাব হোসেন, দৌলতপুর বিএনপি’র উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক যুগ্মসাধারণ সম্পাদক এ্যাড. রমজান আলী ও এ্যাড. আসাদুজ্জামান আসাদ। আজ বুধবার দুপুর আড়াইটায় মোবাইলফোনে মনোনয়ন প্রত্যাশী এ্যাড. রমজান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে মনোনয়ন ফরম তুলেছেন ৩জন। এরা হলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক শহীদুল ইসলাম, আইনজীবি ফোরামের নেতা ব্যারিষ্টার রাগীব রউফ চৌধুরী এবং বিএনপি’র কেন্দ্রীয় নেত্রী ফরিদা ইয়াসমীন।

কুষ্টিয়া-৩ (সদর) সদর আসনে মনোনয়ন ফরম তুলেছেন কুষ্টিয়া জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অধ্যক্ষ সোহরাব উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকার এবং জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীম উল হাসান অপু।

কুষ্টিয়া-৪ (কুমারখালি-খোকসা) আসনে দলীয় মনোনয়ন ফরম তুলেছেন ৩জন। এরা হলেন সাবেক সংসদ সদস্য, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, কুমারখালী উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম আনছার প্রামাণিক ও জিয়া পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাড: মুতুর্জা উল আলম পিটার।