কুমিল্লার লালমাইয়ে দুই যুবককের মৃতদেহ উদ্ধার

কুমিল্লার লালমাইয়ে দুই যুবককের মৃতদেহ উদ্ধার

শেয়ার করুন

কুমিল্লা

।। কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার লালমাইয়ে একই ঘরে দুই যুবকের মৃতদেহ পাওয়া গেছে। মৃতদেহ দুটির একজনকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা এবং অপর জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ (মঙ্গলবার) দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন, জেলার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের হাসানুজ্জামানের ছেলে স্থানীয় মুদি ব্যবসায়ী হায়াতুন্নবী শরিফ (২৮) এবং অপরজন একই এলাকার আবুল হাশেমের ছেলে দোকানের কর্মচারী ফয়েজ আহমেদ (২৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হায়াতুন্নবী শরিফ গ্রামে মুদি দোকানী ব্যবসা করতেন এবং ফয়েজ আহমেদ ওই দোকানের কর্মচারী ছিলেন। গতকাল সোমবার রাতে শরিফের পিতা-মাতা তার বোনের বাড়িতে বেড়াতে গেলে, রাতে শরিফ ও ফয়েজ দোকান বন্ধ করে ঘরে ঘুমাতে যায়। পরে আজ (মঙ্গলবার) সকাল ১১টার দিকে শরিফের পিতা বাড়িতে এসে দরজা বন্ধ দেখে ঘুম থেকে উঠতে তাদেরকে ডাকাডাকি করে কোনো শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে এবং দুজনের মৃতদেহ দেখতে পায়। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে খাটের উপর রক্তাত্ব দোকানের কর্মচারীর ফয়েজ আহমেদ এর মৃতদেহ ও ব্যবসায়ী হায়াতুন্নবী শরিফের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। তবে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে।