কিশোরগঞ্জ রেলস্টেশনে স্কুলছাত্রী ধর্ষণের মূল অভিযুক্ত সাগর গ্রেফতার

কিশোরগঞ্জ রেলস্টেশনে স্কুলছাত্রী ধর্ষণের মূল অভিযুক্ত সাগর গ্রেফতার

শেয়ার করুন

Kishoreganj Rapist pic. 08.10.2021

।। কিশোরগঞ্জ প্রতিনিধি ।।
কিশোরগঞ্জ রেলস্টেশনের রেস্টহাউজের টয়লেটে হাত-পা বেঁধে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পলাতক রেল কর্মচারি মাহমুদুল হাসান সাগরকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার নেত্রকোনার বারহাট্টা উপজেলার ঝাউয়াইল গ্রাম থেকে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। সেখানে অভিযুক্ত সাগর তার এক দূর সম্পর্কের চাচার বাড়িতে আত্মগোপনে ছিলেন। গ্রেপ্তার মাহমুদুল হাসান সাগর রেলওয়ের প্রকৌশল বিভাগের চতুর্থ শ্রেণীর অস্থায়ী কর্মচারি ও শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. আব্দুল জলিলের ছেলে।

জানা গেছে, পঞ্চম শ্রেণীতে পড়–য়া স্কুলছাত্রীটি সম্পর্কে সাগরের খালাতো বোন হয়। বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যার পর তাঁকে কিশোরগঞ্জ রেলস্টেশনে নিয়ে যায় সাগর। পরে তাকে কৌশলে স্টেশনের দ্বিতীয় তলায় ভিআইপি রেস্টহাউজে নিয়ে যাওয়া হয়। সেখানে হাত-পা বেঁধে বাথরুমে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে সাগর। রাত ১০টার দিকে মেয়েটির কান্নাকাটি ও চিকৎকার শুনে পুলিশ ও স্টেশনের লোকজন দরজা ভেঙে তাকে উদ্ধার করে। এ সময় সাগর জানালা দিয়ে পালিয়ে যায় । এ ঘটনায় ওইদিনই রাতে যৌন নির্যাতনের শিকার ছাত্রীর বড়ভাই বাদী হয়ে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় সাগরকে আসামি করে একটি মামলা করেন।

র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান জানান, চা ল্যকর এ ধর্ষণের ঘটনার পর পরই র‌্যাব অভিযুক্তকে ধরতে তৎপরতা শুরু করে। শুক্রবার আসামির অবস্থান নিশ্চিত হয়ে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ঝাউয়াইল গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কাথা র‌্যাবের কাছে স্বীকার করেছেন তিনি। তিনি জানান, ধর্ষণ মামলার আসামি সাগরকে কিশোরগঞ্জ রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জ রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার জয়নাল মিয়া বলেন, এরই মধ্যে অভিযুক্ত কর্মচারিকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনা তদন্তে রেলের নিজস্ব একটি কমিটিও কাজ করছে।