কিশোরগঞ্জে চলন্ত বাসে গণধর্ষণ: হতবিহ্বল এলাকার মানুষ

কিশোরগঞ্জে চলন্ত বাসে গণধর্ষণ: হতবিহ্বল এলাকার মানুষ

শেয়ার করুন

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণের পর হত্যার ঘটনায় এলাকার লোকজন অনেকটাই হত বিহ্বল হয়ে পড়েছে। যে মেয়েটি শক্ত হাতে পরম মমতায় পরিবারের হাল ধরেছিল, তাকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে স্বজনরা। এ ঘটনায় গ্রেপ্তার বাসের চালক ও হেল্পারসহ মোট পাঁচজনকে ৮ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

চার ভাই ও দুবোনের সংসারে তানিয়া ছিল সবার ছোট। সে ঢাকার ইবনে সিনা হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিলো। তার বড় ভাই সুমন পিজি হাসপাতালের ব্রাদার। তারা দুজনেই পরিবারটির অবলম্বন ছিলো।কিছুদিন আগে ক্যান্সারে মা মারা যাওয়ায় বাবা গিয়াস উদ্দিনকে সঙ্গ দিতে প্রায়ই গ্রামে যেতেন তানিয়া। কিন্তু সব স্বপ্ন চুরমার করে দিয়েছে স্বর্ণলতা বাসের লোকজন।

তানিয়ার বাবা গিয়াস উদ্দিনের বিলাপে কাঁদছে গ্রামবাসীও। গত শনিবার তানিয়া বাবাকে ফোন করে পরিবারের সকলকে নিয়ে রোজা পালন করার কথা জানায়। সবাই খুশি হয়ে মেয়ের পথ চেয়ে বসেছিলেন।

ময়নাতদন্ত শেষে তানিয়াকে মঙ্গলবার রাতেই মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। এ ঘটনায় তানিয়ার বাবা বাদি হয়ে বাজিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, ময়নাতদন্তে বাসে তরুণীকে ধর্ষণ ও হত্যার প্রমাণ পাওয়া গেছে। সোমবার রাতে ঢাকার মহাখালী থেকে কিশোরগঞ্জে যাওয়ার সময় স্বর্ণলতা নামক বাসে নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়।