কালিয়ায় দুই  পক্ষের মধ্যে সংঘর্ষ আহত ১৫

কালিয়ায় দুই  পক্ষের মধ্যে সংঘর্ষ আহত ১৫

শেয়ার করুন

1621332627663_narail photo

কার্ত্তিক দাস, নড়াইলঃ এলাকার আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার পেচুডুমুরিয়া গ্রামের সুলত্ন শেখের সঙ্গে বোরহান শেখের দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। এরই জের ধরে রোববার (১৬ মে) দুপুরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ১৫ জনের মতো আহত হন। আহতদের কালিয়া উপজেলা এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার মুরুব্বিরা জানান বিনা কারণে বেলা ১১টার দিকে বোরহান শেখের দুজন সমর্থকরা সুলতান পক্ষের হান্নান শেখ (৬৫),তাহাজ্জত শেখকে (২০) মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হলে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জনের মতো আহত হন। আহতরা হলেন,হান্নান শেখ(৬৫),হাবিব শেখ (১৯),মশিয়ার মোল্লা(৫০),কদর শেখ(৩৬),রাব্বিল মোল্লা(২৮),রকিব শেখ((২৭),বিপুল শেখ(৩৭),বোরহান শেখ (৩০),মিঠু মেখ(৪০),রইস শেখ(২৭),ইসলাম শেখসহ(৩৯) প্রমুখ।

গুরুতর অবস্থায় হান্নান শেখসহ ৫জনকে খুলনা মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াগাতি থানার ওসি রোখসানা খাতুন এটিএন টাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত। অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে।