কালিয়াকৈর সড়ক দুর্ঘটনায় নিহত ০২ জন।

কালিয়াকৈর সড়ক দুর্ঘটনায় নিহত ০২ জন।

শেয়ার করুন
image-2252-1514961583
।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর ।।
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় শুক্রবার রাত সাড়ে আট টার দিকে কাভার্ড ভ্যান জাতীয় ট্রাকের চাপায় অটো চালকসহ দুই জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১০ জন।
নিহতরা হলেন,বগুড়া সদর এলাকার বাসিন্দা মো.নবাব আলী (৪৫)। তিনি মৌচাক আনু ফকিরের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। নিহত অপরজন হলেন,মৌচাক হাইড্রোঅক্সাইড কারখানার লিংকিং অপারেটর মো.জয়নাল হোসেন (৪৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান,অটোচালক শুক্রবার রাত সাড়ে আট টার দিকে মৌচাক স্ট্যান্ডে যাত্রী নামাচ্ছিলেন।চন্দ্রা থেকে গাজীপুর গামী দুই ট্রাক পাল্লা দিয়ে যাওয়ার সময় মৌচাক বাস ষ্ট্যান্ড এলাকায় পাশাপাশি থাকা দুইটি অটোরিকশাকে চাপা দেয়।ট্রাকের চাপা পড়ে অটোরিকশা দুইটি দুমড়ে মুচড়ে যায়।এতে ঘটনাস্থালে অটো চালক নবাব আলী ও হাসপাতালে নিয়ে যাওয়ার সময় কারখানা কর্মকর্তা জয়নাল হোসেনের মৃত্যু হয়।তখন আশেপাশে থাকা কমপক্ষে ১০জন আহত হয়।এসময়ে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় পপুলার ক্লিনিকে ভর্তি করা হয়।দুই জনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।স্থানীয় লোকজন ধাওয়া করে একটি ট্রাক আটক করলেও অন্য কাভার্ড ভ্যান জাতীয় ট্রাকটি পালিয়ে গেছে।তবে,যে ট্রাক আটক করা হয়েছে তার চালক পালিয়ে গেছে।
আহত অপর অটোরিকশার চালক মো.বাবু মিয়া (২২) জানান,”তারা পাশাপাশি দুইটি রিকশা দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিলেন।এসময়ে দুইটি ট্রাক পাল্লাপাল্লি করে তাদের রিকশা দুইটিকে চাপা দেয়।”
কোনাবাড়ি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক জানান,”দূর্ঘটনার খবর শোনে ঘটনাস্থলে দ্রুত এসেছি।দুজন মারা গেছে।নিহতের পরিবার থেকে মামলা করলে তাদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।”