কালিয়াকৈর থেকে লুন্ঠিত গরুসহ ট্রাক উদ্ধার,০২ আন্তঃজেলা ডাকাত গ্রেফতার

কালিয়াকৈর থেকে লুন্ঠিত গরুসহ ট্রাক উদ্ধার,০২ আন্তঃজেলা ডাকাত গ্রেফতার

শেয়ার করুন
IMG_20210525_161125
ছবি-এটিএন টাইমস
।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।
২৪মে সোমবার সন্ধ্যা ৬.০০ ঘটিকায় গাজীপুর জেলার টঙ্গীস্থ তুরাগ থানাধীন আবুল কাশেমের গরুর ফার্ম হইতে ডাকাতি করে নেওয়া ১৫টি গরু ২টি মহিষ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।
ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে।আটককৃতরা হলেন,১। মোঃ আবুল কাশেম(৪৩),পিতা-মৃত হাজী আরব আলী,সাং-দিয়াবাড়ি,টঙ্গী।
২। মনির হোসেন(২৫),পিতা-মৃত চান মিয়া,সাং-নান্দিনা,জামালপুর সদর,জামালপুর।
ঘটনা সূত্রে জানা যায়,গতকাল ভোর আনুমানিক ৪.০০ ঘটিকায় জেলার কালিয়াকৈর থানাধীন চন্দ্রা ফ্লাইওভার ব্রিজের পূর্ব পাশের হোসাব মিটারের সামনে মোঃ রিমন হোসেন(২০),রাজশাহী সিটি হাট হইতে ট্রাকযোগে (ট্রাক নং-ঢাকা মেট্রো ট-১৪-৫১২৪)১৬ টি গরু ও ২টি মহিষ নিয়ে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে রওনা করেন।পথিমধ‍্যে ঘটনাস্থলে ট্রাকটি কে সাদা রংঙের মাইক্রোবাস করে ৭/৮ জন নিজেদের ডিবি পরিচয়ে ট্রাকে থাকা ব‍্যাক্তিদের জিম্মি করে এবং ট্রাক ছিনিয়ে নেয়।
খবর পেয়ে পুলিশের একাধিক টিম লুন্ঠিত গরু মহিষ উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা শুরু করেন এবং ঘটনার ১২ ঘন্টার মধ‍্যে ১৫ টি গরু ও ২টি মহিষ উদ্ধার করেন। ঘটনাস্থল থেকে ট্রাকটিও উদ্ধার করা হয়েছে।
আজ ২৫ মে মঙ্গলবার বেলা ১১.০০ঘটিকায় পুলিশ সুপার গাজীপুর এস এম শফিউল্লাহ গণমাধ্যম কে বলেন,”উল্লেখিত ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা হয়েছে।ঘটনায় জড়িত অপরাপর ব‍্যক্তিদের গ্রেফতার চেষ্টা অব‍্যাহত আছে।ঈদুল আযহাকে সামনে রেখে জেলায় গরু চুরি বন্ধে পুলিশের নজরদারী বৃদ্ধি করা হয়েছে।”