কালিয়াকৈরে কিশোরী অপহরণের অভিযোগে একজন গ্রেফতার

কালিয়াকৈরে কিশোরী অপহরণের অভিযোগে একজন গ্রেফতার

শেয়ার করুন
arrest-1542120565395
।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর ।।
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নিশ্চিন্তপুর এলাকা থেকে কিশোরী অপহরণের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় অপহরণ হওয়া কিশোরীর মা শাহানা বেগম কালিয়াকৈর থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ সুজন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সুজন মিয়া (২৫) ঠাকুরগাঁওয়ের দানীসংকৈর থানার বলিদারা এলাকার মহিদুল মিয়ার ছেলে ।
পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে,অপহৃত ঐ কিশোরী ময়মনসিংহের একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। এই সুযোগে একই জেলার কোতয়ালি থানার কালিবাড়ী এলাকার আজাদ মিয়ার ছেলে চমক মিয়া স্কুলে আসা-যাওয়ার পথে প্রেম নিবেদন করে।বিভিন্ন সময় ঐ কিশোরীকে উত্যক্ত করে আসছিলেন।তার প্রেম নিবেদন প্রত্যাখান করলে চমক মিয়া ক্ষিপ্ত হন।
করোনাকালীন স্কুল বন্ধ থাকায় ঐ কিশোরী তার বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় কালিয়াকৈর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার হারেজ মিয়ার বাড়িতে থাকেন। সোমবার (৩১ মে) সকালে উত্যক্তকারী চমক মিয়ার সহযোগী সুজনসহ কয়েকজন ঐ কিশোরীদের ভাড়া বাসার আশপাশে অবস্থান করে।পরে ওৎ পেতে থাকা চমক মিয়া ও তার সহযোগীরা সুযোগ বুঝে ভাড়া বাসায় গিয়ে ঐ কিশোরীকে বিভিন্ন ভয়ভীতি দেখায়।এক পর্যায় তারা জোড় করে ঐ কিশোরীকে একটি সিএনজিতে তুলে নিয়ে পালিয়ে যায়।
কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ীর ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান,”এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।এ ঘটনায় সুজন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে।তবে,অপহৃত কিশোরীকে উদ্ধার ও অপরহরণকারী চমক মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।”