কালিয়াকৈরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ,আহত ৫

কালিয়াকৈরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ,আহত ৫

শেয়ার করুন
152066

সালাহ উদ্দিন সৈকত,কালিয়াকৈর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের হাটুরিয়াচালা এলাকার একটি কারখানার আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এ ঘটনায় উভয় গ্রুপের কমপক্ষে ৫জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে ঘটে। আহতদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ফজলে রাব্বি হোসেন (২৮) কে এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বায়েজিদ (১৮)-কে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
আহত অন্যান্যদের মধ্যে মোমিন হোসেন, সাইফুল, জাকির হোসেন উপজেলার বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। পুলিশ ও এলাকাবাসী জানান, ওই এলাকার করতোয়া নামক একটি কারখানার জন্য গত বছর ধরে ভবন নির্মাণ ও বাউন্ডারী দেয়ালের কাজ দীর্ঘদিন ধরে হাটুরিয়াচালা গ্রামের যুবলীগ কর্মী নাহিদ মন্ডলসহ কয়েকজন করে আসছিলো।সেখানে একই এলাকার মধ্যপাড়া ইউনিয়নের তাতি লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ ৫-৬ জন কর্মী দুপুরে ওই কারখানায় গিয়ে কাজ বন্ধ করে দিয়ে তারাও ঠিকাদারী কাজ করার আগ্রহ প্রকাশ করেন। এসময় নাহিদ গ্রুপের সমর্থক ও সাইফুল ইসলামের সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
এ ঘটনায় কারখানার পক্ষে করতোয়া নামের কারখানার প্রধান নিরাপত্তা কর্মী বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মিজান বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞত আরও ১০-১২ জনকে উল্লেখ করে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান,”অভিযোগ পেয়েছি।এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।”