কালিয়াকৈরের ফুলবাড়িয়ার এক ইউপি সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

কালিয়াকৈরের ফুলবাড়িয়ার এক ইউপি সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

শেয়ার করুন
ok

সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর: গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য লোকমান হোসেনের নামে এক লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ উঠেছে।

অভিযোগকারী ৪নং ওয়ার্ডের মোঃ আয়নাল হকের স্ত্রী মোছাম্মদ কদভানু বেগম,স্থানীয় ইউপি সদস্য লোকমান হোসেনের নামে কালিয়াকৈর থানায় এক লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ করেছেন।
অভিযোগকারীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে অভিযোগকারী কদভানু ও তাহার পরিবারের সঙ্গে শত্রুতা পোষন করিয়া আসছে ঐ ইউপি সদস্য।বিভিন্ন ভাবে আমার এবং আমার পরিবারের উপর অন্যায় অত্যাচার করিয়া আসিতেছে। এরূপ ঘটনায় স্থানীয় মেম্বার লোকমান হোসেন সহ ৫ জনের নামে অভিযোগ দায়ের করেন।
বিবাদীগণ হলো,১.লোকমান হোসেন,২.তরফ আলী,৩.জয়তুন বেগম,৪.মোঃবিল্লাল হোসেন,৫. রোজিনা বেগম।
সবার সাং,ফুলবাড়িয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড,থানা কালিয়াকৈর,জেলা গাজীপুর। অভিযোগে উল্লেখিত,১ও ৪ নং বিবাদী বিভিন্ন সময় আমার নিকট ১,০০,০০০/- টাকা চাঁদা দাবী করিয়া আসিতেছে। অন্যথায় আমার বসত সংলগ্ন চালা জমি দাবি করে।
২৩/০৪/২০২১ইং তারিখ দুপুর আনুমানিক ০১.০০ ঘটিকার সময় আমি ফুলবাড়িয়া বাজার হইতে বাড়ি ফেরার পথে অত্র থানাধীন বাসাকৈর বেতার কেন্দ্র বাজারে পৌছাইলে উক্ত বিবাদীগন আমার পথ গতিরোধ করিয়া আমার নিকট ১,০০,০০০/-টাকা চাঁদা দাবী করে,আমি চাঁদা দিতে অস্বীকার করায় উক্ত বিবাদীগন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে।আমি প্রতিবাদ করায় উক্ত বিবাদীগন আমাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় ফোলা জখম করে।বিবাদীগন আমাকে টানা হেচড়া করিয়া শ্লীলতাহানি ঘটায়। আমার চিৎকারে লোকজন আসিতে থাকিলে বিবাদীগন বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যায় বলে অভিযোগ দায়ের করেন মোসাঃ কদভানু বেগম।
অভিযোগের বিষয় নিয়ে বর্তমান মেম্বার লোকমান হোসেনের কাছে ঘটনার বিষয় জানতে চাইলে তিনি বলেন,”এই মহিলা ও তার পরিবার বিভিন্ন অপরাধের সাথে জড়িত স্বামী সন্তান রেখে একাধিক বিবাহ করেছে,মাদক ও সরকারি বনের গাছ চুরি করে বিক্রি করে,এসব কাজে বাধা দেওয়ায় আমার বিরুদ্ধে এক লাখ টাকা চাঁদা দাবীর অভিযোগ করে,অথচ আমি অতি নিরীহ একজন মেম্বার,আমি আমার বাবার জমি বিক্রি করে মেম্বারী করছি।”
অভিযোগের তদন্ত অফিসার এসআই ভজন চন্দ্র রায় এটিএন টাইমস কে জানান,”উক্ত ঘটনার তদন্ত চলমান রয়েছে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”