কালিয়াকৈর পত্রিকা এজেন্ট শ্রী হরিপদ বণিক এর পরলোকগমন

কালিয়াকৈর পত্রিকা এজেন্ট শ্রী হরিপদ বণিক এর পরলোকগমন

শেয়ার করুন

শ্রী হরিপদ বণিক ।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার একমাত্র পত্রিকা এজেন্ট শ্রী হরিপদ বণিক ওরফে পাগলা (৬০) মৃত্যু বরণ করেছেন।

আজ রবিবার(২২আগস্ট) ভোরে উপজেলার সূত্রাপুর গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। নিহত হরিপদ বণিক উপজেলার সুত্রাপুর গ্রামের মৃত কালিপদ বণিকের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার পিতা মৃত কালিপদ বণিক ছিলেন কালিয়াকৈর উপজেলার একমাত্র পত্রিকা এজেন্ট। পিতার মৃত্যুর পর হরিপদ বণিক দীর্ঘ চল্লিশ বছর যাবৎ পিতার রেখে যাওয়া পত্রিকা এজেন্ট (বণিক ষ্টোর) দক্ষতার সাথে পরিচালনা করে আসছিলেন।

তার মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মুরাদ কবীর,কালিয়াকৈর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রাসেলসহ কালিয়াকৈরের পত্রিকার পাঠক,হকার এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

তার বড় পুত্র তুষার বণিক জানান, তার পিতা হরিপদ বণিক দীর্ঘদিন যাবৎ হৃদরোগ ও উচ্চ রক্তপাত জনিত রোগে ভুগছিলেন। রবিবার ভোর রাতে তিনি হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। পিতার অবর্তমানে তুষার বণিক সুষ্ঠুভাবে পত্রিকা এজেন্ট (বণিক ষ্টোর) পরিচালনার জন্য সকলের সহযোগিত কামনা করেছেন।