কালিয়াকৈরে পৌর মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে পৌর মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈর (০৭ অক্টোবর) সকালে পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র মজিবুর রহমানের সাথে কালিয়াকৈর সাংবাদিক সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর মেয়র মজিবুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সামসুল আলম,৯ নং ওর্য়াড কাউন্সিল আহাত আলী, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর বেলায়েত হোসেন ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ হোসেন।

এসময় মজিবুর রহমান বলেন, আমি কখন নির্বাচনের বাহিরে না। আমি সব সময় নির্বাচন চেয়েছি। পূর্বে কিন্তু আমাকে জনগন ভোট দিয়ে এ চেয়ারে বসিয়েছেন। এবারও সরকার যদি নির্বাচনের আয়োজন করে বা সিন্ধান্ত নেয় তাহলে আমার আবারও বির্বাচন করার প্ররিকল্পনা আছে। সরকার যে সিন্ধান্ত নিবে সেটা আমি না, শুধু দেশের সকল মেয়রকে মানতে হবে। এবারের আইন অনুযায়ি নির্বাচন হবে আমি আইন মেনেই নির্বাচন করার পরিকল্পনা করছি। তবে আপনারা জানেন আমিও কিন্তু আমাদের এই পৌর সভায় পূর্বেও প্রশাসন হিসেবে দায়িত্ব পালন করেছি এবং প্রশাসনের দায়িত্বে আমিও ছিলাম। সরকার যদি প্রশাসনের মাধ্যমে নির্বাচনের সিন্ধান্ত নেন। ওই নিয়মেই নির্বাচন হবে। এবং পরে সকল শ্রেণী পেশার মানুষের কাছে ও সাংবাদিকসহ কালিয়াকৈরবাসী কাছে দোয়া চেয়ে তার বক্তব্য শেষ করেন। এসময় আরো বক্তব্য রাখেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা, কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম।

সভার উপস্থিত ছিলেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, পৌর সভার প্রশাসনিক কর্মকর্তাসহ কালিয়াকৈরের সাংবাদিক ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ।